সংবাদ শিরোনাম:
সখীপুরে ৯ ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করলেন ইউপি চেয়ারম্যান। টাঙ্গাইল পৌরসভার চার কোটি টাকা ব্যয়ে সেতুতে উঠতে হয় মই দিয়ে গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া
কালিহাতীর এলেঙ্গায় নিরাপদ সড়ক দিবস পালন

কালিহাতীর এলেঙ্গায় নিরাপদ সড়ক দিবস পালন

প্রতিদিন প্রতিবেদক এলেঙ্গা : টাঙ্গাইলের এলেঙ্গায় ” মুজিব বর্ষের শপথ, নিরাপদ হবে সড়ক” এই স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি এলেঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন, এসআই মতিউর রহমান, এসআই জিয়াউল হক, ট্রাফিক পুলিশের সার্জেন্ট সজিব সিকদার, এলেঙ্গা হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা।

পরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক, লিফলেট বিতরণ করা হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় জনসাধারন, যানবাহনের চালক, হেলপার ও মালিকদের সচেতনার লক্ষ্যে সড়ক পরিবহন আইনের লিফলেট বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ তিন চাকার অযান্ত্রিক যানবাহন ভটভটি, নচিমন, করিমন, ইজিবাইক ও রিকশা মহাসড়কে না চালানোর জন্য অনুরোধ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840